1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
বরুড়া উপজেলায় মেডিকেল টেকনোলজিস্টদের মিলনমেলা - দৈনিক কুমিল্লার ডাক
শুক্রবার, ১০ মে ২০২৪, ০১:৪৩ পূর্বাহ্ন
Title :
কুমিল্লা সদর দক্ষিণের উন্নয়নের প্রত্যাশায় আনারস প্রতীকের জনসভা কুমিল্লা সদর দক্ষিণে পানির ট্যাংকিতে বিষ মিশ্রণের ঘটনায় উদ্বেগ চৌদ্দগ্রামে পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, আটক ৪ চৌদ্দগ্রামে জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২৪ এর উদ্বোধন কুমিল্লায় অস্ত্রসহ তিনজন গ্রেফতার শাহপুর দরবার শরীফের ইমাম নিয়োগ বিতর্কে সাংবাদিক সম্মেলন চৌদ্দগ্রামে নিজঘরে বিদ্যুৎ স্পৃষ্টে যুবক নিহত মনোহরগঞ্জে কিস্তি দেয়ার নামে কোটি টাকা নিয়ে লাপাত্তা চৌদ্দগ্রামে প্রসাধনী ব্র্যান্ড হারল্যান স্টোর এর উদ্বোধন করলেন অলরাউন্ডার সাকিব আল হাসান এমপি দেবীদ্বার উপজেলা মডেল ফারিয়ার ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন

বরুড়া উপজেলায় মেডিকেল টেকনোলজিস্টদের মিলনমেলা

সুজন মজুমদার :
  • Update Time : সোমবার, ১৮ মার্চ, ২০২৪
  • ৩০২৩ Time View

বরুড়া উপজেলা মেডিকেল টেকনোলজিস্ট অ্যাসোসিয়েশনের আয়োজনে এক আনন্দঘন ইফতার মাহফিল গত রবিবার বিকালে রেড উইং রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়। পবিত্র কোরআন তেলওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়, যা পরিচালনা করেন আব্দুল আল মামুন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরুড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কামরুল হাসান সোহেল। তিনি বক্তব্যে মেডিকেল টেকনোলজিস্টদের ঐক্য ও সম্মিলিত প্রচেষ্টার গুরুত্ব প্রতিষ্ঠা করেন এবং হসপিটালে প্যাথলজিক্যাল পরীক্ষায় নন টেকনোলজিস্টদের নিয়োগ না দেওয়ার প্রতি জোর দেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা মেডিকেল টেকনোলজিস্ট অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি কাজী আব্দুল আওয়াল এবং সাধারণ সম্পাদক ইকবাল হোসেন। অনুষ্ঠানে বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাফল্যের জন্য প্রধান অতিথিকে ক্রেস্ট প্রদান করা হয় এবং সংগঠনের সকল সদস্যকে সম্মাননা জানানো হয়।

সভাপতিত্ব করেন অ্যাসোসিয়েশনের সভাপতি আব্দুস সালাম খোকন, এবং অনুষ্ঠান সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক আব্দুস সালাম ভূঁইয়া ও রনজিত দাস। মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে, যা পরিচালনা করেন মাসুদুর রহমান।

অনুষ্ঠানে বরুড়া এবং কুমিল্লা উপজেলার বিভিন্ন হসপিটালের প্রতিনিধিসহ অনেকে উপস্থিত ছিলেন। এই মিলনমেলা মেডিকেল টেকনোলজিস্টদের মধ্যে সম্পর্ক জোরদার করার এক অনন্য উদাহরণ হিসেবে প্রশংসিত হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com