1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
স্ত্রীকে পাশবিক নির্যাতন, স্বামী গ্রেফতার - দৈনিক কুমিল্লার ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন
Title :
ঈদের আগে জাল টাকার ছড়াছড়ি : ক্রেতা-বিক্রেতারা আতঙ্কে চৌদ্দগ্রামে বজ্রপাতে মাটিকাটার শ্রমিক নিহত হারানো পরিবারের সন্ধানে মোহাম্মদ ইয়াসিন: এক দশক পরেও মা’কে খুঁজছেন চৌদ্দগ্রামে ৬০ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান জব্দ দেবীদ্বারে কিশোরী ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “আনারসের জোয়ারে উত্তাল কুমিল্লা সদর দক্ষিণ : ইঞ্জিনিয়ার রিপনের বিজয়ের প্রত্যয়ে মুখরিত জনতা” চৌদ্দগ্রামে উদয়ন ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন দেবীদ্বারে ইট বহনকারী ট্রাক্টরের চাপায় প্রাণ গেল ৬ বছরের শিশুর গোমতীর পাড়ে বেপরোয়া মোটরসাইকেল চালকের চাপায় শিশু গুরুতর আহত

স্ত্রীকে পাশবিক নির্যাতন, স্বামী গ্রেফতার

আনিছুর রহমান খান :
  • Update Time : বুধবার, ২২ নভেম্বর, ২০২৩
  • ৩৩৪৮ Time View

কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার সুন্দল পুর ইউনিয়নের দশপাড়া গ্রামে সোমা আক্তার নামের এক নারীকে (স্ত্রী) অমানবিক নির্যাতনের ঘটনা ঘটছে।

 

এমন অমানবিক নির্যাতনের খবর জানতে পারেন মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক। নির্যাতনের  একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও ঘুরতে থাকে।

 

মডেল থানার ওসি ঘটনাটি জানার পর তাৎক্ষণিক ব্যবস্থা নিতে ওই ইউনিয়নের বিট অফিসারসহ সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক (এসআই) সুজয় মজুমদারকে ভুক্তভোগী নারীকে দেখতে পাঠান ও ঘটনার বিস্তারিত জানার নির্দেশ দেন।

 

ওসির নির্দেশ মোতাবেক সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে ছুটে যান মডেল থানার সেকেন্ড অফিসার (উপ-পরিদর্শক) এসআই সুজয় মজুমদার।

 

তিনি ঘটনাস্থলে গিয়ে নির্যাতিত নারী ও আশপাশে থাকা প্রত্যক্ষদর্শীদের তথ্যবিবরণী ওসি মোজাম্মেল হককে জানালে তিনি ভিকটিমের মতামত নিয়ে নির্যাতীত নারীর স্বামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার নির্দেশ দেন।

 

পরে নির্যাতনের শিকার হওয়া নারী মডেল থানার ওসি বরাবর একটি অভিযোগ করলে অভিযোগটি আমলে নিয়ে নির্যাতিত নারীর স্বামীর বিরুদ্ধে একটি মামলা রুজু হয়।

 

নির্যাতিত নারী সোমা আক্তার মঙ্গলবার বিকালে মামলা দায়েরের পরদিন বুধবার স্ত্রীকে নির্যাতনকারী স্বামী কবির পাঠানকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে মডেল থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেন মামলার তদন্তকারী কর্মকর্তা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সুজয় মজুমদার।

 

মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাম্মেল হক পিপিএম   জানান,”  দাউদকান্দি মডেল থানাধীন দশপাড়া গ্রামে স্ত্রীর কাছ থেকে  যৌতুক দাবি করেন তার স্বামী।

 

যৌতুকের টাকা দিতে অস্বীকার করলে নারীকে অমানবিক নির্যাতন করেন কবির পাঠান নামের ঐ ভুক্তভোগী নারীর স্বামী। এ ঘটনায় মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এবং আসামীকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com