1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লা কোতয়ালি মডেল থানায় এক আবেগঘন বিদায় সংবর্ধনা - দৈনিক কুমিল্লার ডাক
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:৪২ অপরাহ্ন
Title :
অনুমতি ছাড়া জিডিতে সাক্ষী; প্রাধ্যক্ষ ও সহকারী প্রক্টরের পদত্যাগ সাপাহারে তীব্র তাপপ্রবাহ : মুক্ত স্কাউট দলের মানবিক উদ্যোগ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে শিক্ষকদের উপর হামলা : শিক্ষক সমিতির ছয় সদস্যের বিরুদ্ধে অভিযোগ দায়ের কুমিল্লায় নিষ্পাপ শিশুর জীবন কেড়ে নিল নৃশংস অপরাধ চৌদ্দগ্রামে গাঁজা সহ আটক ১, পিকআপ জব্দ দেবীদ্বারের শিবপুরে ভয়াবহ অগ্নিকান্ড মার্কেট ও বাড়ি পুড়ে ছাঁই কুমিল্লা জেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে “পানির ঘন্টা” চালু কুমিল্লা বিআরটিএ কার্যালয়ে দালাল চক্রের দৌরাত্ম্যে জনদুর্ভোগ চরমে একজন সাংবাদিকের সংগ্রাম ও সাহসিকতা গল্প মেঘনা নদীতে মাছের পোনা অবমুক্তকরণে রফিক উল্লাহ আফসারীর উদ্যোগ

কুমিল্লা কোতয়ালি মডেল থানায় এক আবেগঘন বিদায় সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪
  • ৩০৪৬ Time View

কুমিল্লা কোতয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ফিরোজ হোসেন পিপিএম এর উদ্যোগে এক আবেগঘন বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। এই অনুষ্ঠানে ক্যান্টনমেন্ট ফাঁড়ির পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মোঃ আবদুল্লাহ আল মামুনের বদলি জনিত বিদায় উপলক্ষে থানায় কর্মরত সকল অফিসারগন উপস্থিত ছিলেন।

বিদায় বেলায় সকলের মনে এক অজানা কষ্টের ছাপ পড়ে। সহকর্মীর বিদায়ে সকলের মনে এক অজানা কষ্ট কাজ করে, তবে সেই স্মৃতিকে স্বরণীয় করে রাখার প্রয়াস চলে। অফিসারবৃন্দ মোঃ আবদুল্লাহ আল মামুনের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন এবং তার পরবর্তী কর্মস্থলে ভালোভাবে চাকরি করার আশা প্রকাশ করেন।

“আমরা একত্রে থাকার স্মৃতিকে লালন করি, তথাপিও প্রতিটি মূহুর্তের পরিসমাপ্তি ঘটে নতুন কিছু প্রাপ্তির আশায়,” এমন আবেগময় বার্তা দিয়ে সহকর্মীরা মোঃ আবদুল্লাহ আল মামুনকে বিদায় জানায়।

এই অনুষ্ঠানে সকলের মনে এক অজানা কষ্টের সাথে সাথে নতুন কিছু প্রাপ্তির আশা ও উদ্দীপনা সৃষ্টি হয়। অফিসারবৃন্দের মধ্যে এক আবেগঘন পরিবেশ বিরাজ করে, যা এই বিদায় অনুষ্ঠানকে স্বরণীয় করে তুলেছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com