1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
চশমা প্রতীকের স্বতন্ত্রপ্রার্থী শাহাদাৎ আলী জনপ্রিয়তার শীর্ষে। - দৈনিক কুমিল্লার ডাক
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:৩০ অপরাহ্ন
Title :
পাসপোর্ট অফিসের তথ্য ফাঁস : প্রতারণা চক্রের ৯ সদস্য গ্রেফতার নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন হঠাৎ স্থগিত জাতীয় গণমাধ্যম সপ্তাহের রাস্ট্রীয় স্বীকৃতির দাবীতে প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি পেশ দাউদকান্দিতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ পাঁচ ডাকাত গ্রেফতার সিআইডির ক্রাইম ম্যানেজমেন্ট সফটওয়ার আপগ্রেডের লক্ষ্যে মহাসভা বাহরাইনে গ্যাস লিকেজে বাংলাদেশি যুবকের মর্মান্তিক মৃত্যু খালি জমি দেখলেই দখলে নামেন ইউপি চেয়ারম্যান চৌদ্দগ্রামে সর্বজনীন পেনশন স্কিম বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত “কুমিল্লা প্রেসক্লাবের ইতিহাসে এক অধ্যায় : ফসিউদ্দিন আহম্মেদের সাংবাদিকতা ও শিক্ষকতার গল্প” ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের হোটেল-রেস্তোরাঁগুলোর অবস্থা : অতিরিক্ত মূল্য ও অস্বাস্থ্যকর পরিবেশের অভিযোগ

চশমা প্রতীকের স্বতন্ত্রপ্রার্থী শাহাদাৎ আলী জনপ্রিয়তার শীর্ষে।

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২৭ জুন, ২০২৩
  • ৩১১৩ Time View
  • স্টাফ রিপোর্টার
    আগামী ১৭ জুলাই অনুষ্ঠিত হবে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার ৫ নং পশ্চিম জোড়কানন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচন।
    স্বতন্ত্র প্রার্থী হিসেবে মরহুম হাজী শাহজালাল চেয়ারম্যানের ছোট ভাই শাহাদাত আলী চশমা প্রতীকে প্রচার প্রচারনা চালাচ্ছেন। জনমত ও শাহজালাল চেয়ারম্যানের মতই রয়েছে বলে জানান স্থানীয়রা।
    সরেজমিনে জানা যায় পশ্চিম জোড়কানন ইউনিয়নে দীর্ঘদিন অন্যায়, অনিয়মের মধ্য দিয়ে পরিচালিত হয়েছিলো। এতে জনগনের ভোগান্তি এবং দূর্দশা থেকে মুক্তিলাভের জন্য জনগনের ব্যাপক সমর্থন নিয়ে শাহাদাত আলী ভাইয়ের স্থলাভিষিক্ত হতে চায়।
    জানা যায় শাহাদাৎ আলী একজন সৎ আদর্শবান, সুশিক্ষিত এবং অন্যায়ের বিরুদ্বে প্রতিবাদী কণ্ঠ। তাই পশ্চিম জোড়কানন ইউপি উপ -নির্বাচনে ৯৭% জনগন শাহাদাত আলীকে চেয়ারম্যান হিসেবে চায়।
    নির্বাচনের সার্বিক বিষয়ে জানতে চাইলে শাহাদাত হোসেন বলেন জনগনের অধিকার রক্ষায় যেকোনো পরিস্থিতি মোকাবিলা করা হবে। জনগন যাতে ভোটাধিকার রক্ষায় কাজ করব। সুষ্ঠু ভোটে যেই নির্বাচিত হবে তাকেই ফুলের মালা দিয়ে বরণ করে নেব।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com