1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
নাঙ্গলকোটের পেরিয়া ইউনিয়ন প্রবাসী কল্যাণ সোসাইটির কমিটি গঠিত - দৈনিক কুমিল্লার ডাক
রবিবার, ১২ মে ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন
Title :
কুমিল্লা মহানগর ছাত্রলীগের কমিটি ঘোষণা লালমাই পাহাড়ের বিপন্নতা : অবৈধ মাটি কাটা ও প্রাণীকূলের সংকট আমি নির্বাচিত হলে সদর দক্ষিণ উপজেলার সকল প্রকার চাঁদাবাজী ও টেন্ডারবাজী বন্ধ করবো : ইন্জিঃ রিপন চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় ট্রাক চালক নিহত হোমনা উপজেলায় নির্বাচনী উত্তাপ : ০৯ জনের মনোনয়ন দাখিল ২০৪১ এর স্মার্ট ও উন্নত বাংলাদেশের সূচনা হবে সদর দক্ষিণ উপজেলা থেকে : ইন্জিঃ রিপন চৌদ্দগ্রামে ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার, প্রাইভেটকার জব্দ কুমিল্লা সদর দক্ষিণের উন্নয়নের প্রত্যাশায় আনারস প্রতীকের জনসভা কুমিল্লা সদর দক্ষিণে পানির ট্যাংকিতে বিষ মিশ্রণের ঘটনায় উদ্বেগ চৌদ্দগ্রামে পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, আটক ৪

নাঙ্গলকোটের পেরিয়া ইউনিয়ন প্রবাসী কল্যাণ সোসাইটির কমিটি গঠিত

মোঃ আব্দুর রহিম বাবলু :
  • Update Time : রবিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৩১৫৮ Time View

কুমিল্লার নাঙ্গলকোটে সামাজিক ও মানবিক সংগঠন পেরিয়া ইউনিয়ন প্রবাসী কল্যান সোসাইটির নতুন কমিটি গঠন করা হয়েছে।

গত ১ফেব্রুয়ারি সংগঠনের আহ্বায়ক শহিদুল্লাহ ও সদস্য সচিব শাহ পরান মজুমদারের নেতৃত্বাধীন আহ্বায়ক কমিটির মাধ্যমে ১ বছরের জন্য ১৪১ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

এতে বাহরাইন প্রবাসী বশির আহমেদ মজুমদারকে সভাপতি, হাফিজুল ইসলামকে সাধারণ সম্পাদক ও দুবাই প্রবাসী ইউছুপ নবীকে সাংগঠনিক সম্পাদক,দুবাই প্রবাসী আব্দুল মান্নানকে প্রচার সম্পাদক, আব্দুস সামাদকে অর্থ সম্পাদক, বাহরাইন প্রবাসী মাঈন উদ্দিন আল মামুনকে দপ্তর সম্পাদক হিসেবে নির্বাচিত করে ১১ সদস্যের প্রবাসী উপদেষ্টা, ২০ সদস্যের প্রতিনিধি সহ ১৪১ সদস্যের এ কমিটি ঘোষণা করা হয়।

উল্লেখ্য উক্ত সোসাইটি পেরিয়া ইউনিয়নের পিছিয়ে পড়া অসহায় দুস্থ পরিবারের পাশে সহায়তা নিয়ে থাকার লক্ষ্যে ২৪ জুলাই ২০২০ সালে এই সংগঠনটি প্রতিষ্ঠিত হয়।

সে ধারাবাহিকতায় বিগত বছর গুলোতে ৫০টি পরিবারকে আর্থিক অনুদান সহ বিভিন্ন সেবা দিয়ে আসছে। আগামীতে সেবার মান বৃদ্ধি করতে এবং সোসাইটির পথ চলা ও উত্তর উত্তর সফলতার জন্যে সার্বিক সহযোগিতা কামনা করেন নতুন কমিটির নেতৃত্ব।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com