1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লায় প্রবাসী স্বামীর সাথে ভিডিও কলে কথা বলার সময় প্রাণ গেল স্ত্রীর - দৈনিক কুমিল্লার ডাক
রবিবার, ১২ মে ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন
Title :
কুমিল্লা মহানগর ছাত্রলীগের কমিটি ঘোষণা লালমাই পাহাড়ের বিপন্নতা : অবৈধ মাটি কাটা ও প্রাণীকূলের সংকট আমি নির্বাচিত হলে সদর দক্ষিণ উপজেলার সকল প্রকার চাঁদাবাজী ও টেন্ডারবাজী বন্ধ করবো : ইন্জিঃ রিপন চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় ট্রাক চালক নিহত হোমনা উপজেলায় নির্বাচনী উত্তাপ : ০৯ জনের মনোনয়ন দাখিল ২০৪১ এর স্মার্ট ও উন্নত বাংলাদেশের সূচনা হবে সদর দক্ষিণ উপজেলা থেকে : ইন্জিঃ রিপন চৌদ্দগ্রামে ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার, প্রাইভেটকার জব্দ কুমিল্লা সদর দক্ষিণের উন্নয়নের প্রত্যাশায় আনারস প্রতীকের জনসভা কুমিল্লা সদর দক্ষিণে পানির ট্যাংকিতে বিষ মিশ্রণের ঘটনায় উদ্বেগ চৌদ্দগ্রামে পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, আটক ৪

কুমিল্লায় প্রবাসী স্বামীর সাথে ভিডিও কলে কথা বলার সময় প্রাণ গেল স্ত্রীর

নাঙ্গলকোট প্রতিনিধি :
  • Update Time : শনিবার, ৮ জুলাই, ২০২৩
  • ৩২৪০ Time View

কুমিল্লার নাঙ্গলকোটে প্রবাসী স্বামীর সঙ্গে মোবাইলে কথা বলার সময় বিদ্যুৎস্পর্শ হয়ে বিউটি আক্তার (৩৫) নামে এক গৃহবধূর মৃত্যুর খবর পাওয়া গেছে।

নিহত বিউটি আক্তার উপজেলা পৌরসভার ২নং ওয়ার্ড নাওগোদা গ্রামের মিয়াজী বাড়ির বজলুর রহমানের ছেলে সিরাজুল ইসলামের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার বিকালে প্রবাসী স্বামী সিরাজুল ইসলামের সঙ্গে ভিডিওকলে কথা বলার সময় বিদ্যুতের খুঁটি থেকে আসা মেইন তার থেকে ঘরের টিনে বিদ্যুৎস্পর্শ হয়। কথা বলার একপর্যায়ে টিনের মধ্যে হাত লাগলে ঘটনাস্থলেই বিউটির মৃত্যু হয়। বিউটির সঙ্গে তার ছেলে সাজ্জাদ হোসেনও (১২) বিদ্যুৎস্পর্শ হয়।

পরে স্থানীয়রা মা ও ছেলেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বিউটিকে মৃত ঘোষণা করেন। ছেলে সাজ্জাদ হোসেনকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লার একটি হাসপাতালে পাঠিয়ে দেন।

নাঙ্গলকোট থানার এসআই নিশাত বড়ুয়া বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে মৃত্যু নিয়ে কোনো অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেওয়া হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com