1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লায় জিবির নামে চাঁদাবাজির অভিযোগ - দৈনিক কুমিল্লার ডাক
বুধবার, ০৮ মে ২০২৪, ০৯:১৯ অপরাহ্ন
Title :
চৌদ্দগ্রামে নিজঘরে বিদ্যুৎ স্পৃষ্টে যুবক নিহত মনোহরগঞ্জে কিস্তি দেয়ার নামে কোটি টাকা নিয়ে লাপাত্তা চৌদ্দগ্রামে প্রসাধনী ব্র্যান্ড হারল্যান স্টোর এর উদ্বোধন করলেন অলরাউন্ডার সাকিব আল হাসান এমপি দেবীদ্বার উপজেলা মডেল ফারিয়ার ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন দেবীদ্বারে “সর্বজনীন পেনশন স্কিম” বাস্তবায়ন সংক্রান্ত বিশেষ সভা অনুষ্ঠিত কুমিল্লায় মাদক পাচার রোধে ডিএনসিট সেমিনার অনুষ্ঠিত পাসপোর্ট অফিসের তথ্য ফাঁস : প্রতারণা চক্রের ৯ সদস্য গ্রেফতার নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন হঠাৎ স্থগিত জাতীয় গণমাধ্যম সপ্তাহের রাস্ট্রীয় স্বীকৃতির দাবীতে প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি পেশ দাউদকান্দিতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ পাঁচ ডাকাত গ্রেফতার

কুমিল্লায় জিবির নামে চাঁদাবাজির অভিযোগ

মোহাম্মদ কাজী নুর আলম :
  • Update Time : শুক্রবার, ১৫ মার্চ, ২০২৪
  • ৩০৪৩ Time View

কুমিল্লা মহানগরীর অলিগলিতে জিবির নামে চাঁদাবাজির ঘটনা আবারও মাথাচাড়া দিয়ে উঠেছে।

গাড়ি চালকদের জিম্মি করে চাঁদা আদায়ের এই প্রক্রিয়া কিছুদিন বন্ধ থাকলেও, এখন পুনরায় শুরু হয়েছে। কুমিল্লা কাশারিপট্রি ফয়সাল হাসপাতালের সামনে এই চাঁদাবাজির চিত্র ধরা পড়েছে।

চাঁদাবাজরা জানান, তারা শুভপুরের রাসেলের কাছ থেকে বেতনের বিনিময়ে এই কাজ করে থাকেন।

অটোরিকশা চালক জামাল হোসেন বলেন, চলন্ত গাড়ির সামনে হঠাৎ দাড়িয়ে পড়া এই চাঁদাবাজ চক্রের সদস্যরা যানজটের সৃষ্টি করে থাকেন।

এতে রাস্তায় দীর্ঘ যানজটের সৃষ্টি হলেও এযেনো দেখার কেউ নেই। এই চাঁদাবাজির ফলে যাত্রীদের অতিরিক্ত ভাড়া দিতে হচ্ছে।

এই বিষয়ে কোতয়ালি মডেল থানার ওসি মোহাম্মদ ফিরোজ হোসেন বলেন, চাঁদাবাজি বন্ধের জন্য তাদের অভিযান অব্যাহত রয়েছে। তিনি আরও বলেন, এই ধরনের অপরাধ দমনে পুলিশ সদা সচেষ্ট এবং নাগরিকদের সহযোগিতা চান।

স্থানীয় বাসিন্দারা জানান, এই চাঁদাবাজির কারণে তাদের দৈনন্দিন জীবনে ব্যাঘাত ঘটছে। তারা চান, এই সমস্যার একটি স্থায়ী সমাধান হোক।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com