1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
দুবাইয়ে ঘুরে গেল বাংলাদেশির ভাগ্যের চাকা, লটারি জিতলেন প্রায় ৩ কোটি টাকার - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ১১ মে ২০২৪, ০৩:২০ অপরাহ্ন
Title :

দুবাইয়ে ঘুরে গেল বাংলাদেশির ভাগ্যের চাকা, লটারি জিতলেন প্রায় ৩ কোটি টাকার

অনলাইন ডেস্ক :
  • Update Time : রবিবার, ২৬ মার্চ, ২০২৩
  • ৩২০৪ Time View

দুবাইয়ে বাজিমাত করেছেন আরেক বাংলাদেশি প্রবাসী। মোহাম্মদ নামে ওই বাংলাদেশি সেখানে বাংলাদেশি টাকায় প্রায় ৩ কোটি টাকার পুরষ্কার জিতেছেন। সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে অনুষ্ঠিত মিলিয়ন দিরহামের মাহজুজ লাইভ ড্রতে তিনি এই পুরষ্কার জেতেন। র‌্যাফেল ড্রতে মোহাম্মদের আইডি নম্বর ৩২২৮৪৪৫৬। সঙ্গে সঙ্গে বদলে গেছে তার ভাগ্যের চাকা। এ খবর দিয়েছে অনলাইন খালিজ টাইমস। এতে বলা হয়, এ সপ্তাহে মাহজুজ সাপ্তাহিক লটারির ১২১তম ড্র অনুষ্ঠিত হয়। এতে বিজয়ী হিসেবে বাংলাদেশের মোহাম্মদ ১০ লাখ দিরহাম পেয়েছেন। বাংলাদেশি অর্থে যা ২ কোটি ৮৬ লাখ ৪২ হাজার ৬৬৪ টাকার সমান। এছাড়া এ সপ্তাহেই প্রথমবারের মতো লটারিতে রাখা হয় ১০০ গ্রাম ওজনের সোনার কয়েন।

 

আর প্রথম ব্যক্তি হিসেবে সোনার কয়েন জিতে নিয়েছেন ম্যারি গ্রেস নামের এক ব্যক্তি। মাহজুজ লটারির নিয়ম অনুযায়ী, প্রতি সপ্তাহে নিশ্চিতভাবে একজন ব্যক্তি মিলিয়নিয়ার (বাংলাদেশি টাকায় কোটিপতি) হন। এবার সেই ভাগ্যবান কোটিপতি হিসেবে নাম ওঠে বাংলাদেশি মোহাম্মদের। গত সপ্তাহে এক ভারতীয় এই পুরস্কার জিতেছিলেন। মোহাম্মদসহ এ সপ্তাহে সব মিলিয়ে পুরস্কার জিতেছেন ১ হাজার ৬৩ জন অংশগ্রহণকারী। সবাই মিলে বাড়িতে নিয়ে গেছেন ১৪ লাখ ৬৩ হাজার দিরহাম।
এবার দ্বিতীয় পুরস্কার হিসেবে ২০ হাজার দিরহাম করে জিতে নিয়েছেন পাঁচজন। এছাড়া ১ হাজার ৫২ জন অংশগ্রহণকারীর প্রত্যেকে ২৫০ দিরহাম করে পেয়েছেন। এবারের পুরো রমজান মাসে অংশগ্রহণকারীরা সোনার বিভিন্ন পুরস্কার জিতে নিতে পারবেন। এছাড়া আগামী সপ্তাহে একজন ভাগ্যবান বিজয়ী ২০০ গ্রাম ওজনের সোনার কয়েন জিততে পারবেন। প্রতি সপ্তাহেই এই মাহজুজ লটারির পুরস্কারের পরিমাণ ও পরিধি বাড়ছে। তবে লটারিতে অংশগ্রহণের নিয়ম সেই আগেরটিই রয়েছে। মাত্র ৩৫ দিরহাম দিয়ে মাহজুজের একটি পানির বোতল কিনে সাপ্তাহিক লটারি এবং গ্র্যান্ড লটারিতে অংশ নেয়া যাবে। এর মাধ্যমে যে কেউ গ্র্যান্ড লটারির ২ কোটি দিরহাম অথবা নিশ্চিতভাবে প্রতি সপ্তাহে ১০ লাখ দিরহাম জিতে নিতে পারবেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com