1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
সর্বপ্রথম ইনানকে মারবো, পরে নিজে মরবো! - দৈনিক কুমিল্লার ডাক
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:২৪ অপরাহ্ন
Title :
চৌদ্দগ্রামে গাঁজা সহ আটক ১, পিকআপ জব্দ দেবীদ্বারের শিবপুরে ভয়াবহ অগ্নিকান্ড মার্কেট ও বাড়ি পুড়ে ছাঁই কুমিল্লা জেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে “পানির ঘন্টা” চালু কুমিল্লা বিআরটিএ কার্যালয়ে দালাল চক্রের দৌরাত্ম্যে জনদুর্ভোগ চরমে একজন সাংবাদিকের সংগ্রাম ও সাহসিকতা গল্প মেঘনা নদীতে মাছের পোনা অবমুক্তকরণে রফিক উল্লাহ আফসারীর উদ্যোগ ব্রাহ্মণপাড়ায় ৩৪ কেজি গাঁজা জব্দ প্রচন্ড গরমে পথচারীদের মাঝে ঠান্ডা শরবত বিতরণ করেন- কুমিল্লা মহানগর কৃষক লীগ চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন কৃষকদের নানাবিধ সুবিধা নিশ্চিতে আওয়ামী লীগ সরকার কাজ করছে : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি

সর্বপ্রথম ইনানকে মারবো, পরে নিজে মরবো!

রায়হান চৌধুরী :
  • Update Time : মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪
  • ৩০২৩ Time View

কমিটিতে কাঙ্খিত পদ না পাওয়ায় ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান কে মেরে ফেলা ও পরে আত্মহত্যার হুমকি দিয়েছে আরেক ছাত্রলীগ নেতা।

 

গতকাল সোমবার (১৮ মার্চ) রাতে সদ্য কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণার পর  নিজ ফেজবুকে টামলাইনে এমন পোষ্ট দেনছা ত্রলীগ নেতা আবু মুছা খান।

তিনি কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি এবং নবগঠিত কমিটির সভাপতি পদপ্রার্থী ছিলেন। কিন্তু কমিটিতে আবারো সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হওয়ায় ফেসবুকে ক্ষোভ প্রকাশ করেন তিনি।

এবিষয়ে মুঠোফোনে ওই ছাত্রলীগ নেতা বলেন, শেখ ইনান নেতা হওয়ার পর থেকে আমি তার পেছনে দৌড়াই। আমি তাকে (ইনান) খুশি করার জন্য বিভিন্ন সময় উপহার দিয়েছি। অন্যরা ৫০ লাখ টাকা দিয়েছে। টাকা না দেয়ায় আমাকে এই কমিটিতে সভাপতি করেনি। সে আমার জীবন শেষ করে দিয়েছে।

তিনি আরও বলেন, আমি তৃণমূল থেকে উঠে এসেছি। ওয়ার্ড থেকে শুরু করে জেলা,সকল পর্যায়ে নেতৃত্ব দিয়েছি। কেন্দ্রীয় ছাত্রলীগ নেতাদের সকল প্রোগ্রামে সফল ভাবে দায়িত্ব পালন করেছি। কিন্তু আমি সভাপতি পদ পাইনি।

অভিযোগ করে তিনি বলেন, নতুন সভাপতি এবং সাধারণ সম্পাদক একই উপজেলার বাসিন্দা। তাদের একজন বিবাহিত আরেকজনের নামে ৫ টি মামলা রয়েছে। তারা কিভাবে সভাপতি-সম্পাদক হয়?

জানা যায়, সোমবার রাতে কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগ কমিটি অনুমোদন দেয় কেন্দ্রীয় ছাত্রলীগ। কমিটিতে কাঙ্খিত পদ না পাওয়ায় বেশ ক’জন ছাত্রলীগ নেতা ফেসবুকে ক্ষোভ প্রকাশ করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com