1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
ইতিহাস গড়তে চান আওয়ামীলীগ পন্থী সাংবাদিক তরিকত - দৈনিক কুমিল্লার ডাক
শনিবার, ১১ মে ২০২৪, ১১:১২ অপরাহ্ন
Title :
আমি নির্বাচিত হলে সদর দক্ষিণ উপজেলার সকল প্রকার চাঁদাবাজী ও টেন্ডারবাজী বন্ধ করবো : ইন্জিঃ রিপন চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় ট্রাক চালক নিহত হোমনা উপজেলায় নির্বাচনী উত্তাপ : ০৯ জনের মনোনয়ন দাখিল ২০৪১ এর স্মার্ট ও উন্নত বাংলাদেশের সূচনা হবে সদর দক্ষিণ উপজেলা থেকে : ইন্জিঃ রিপন চৌদ্দগ্রামে ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার, প্রাইভেটকার জব্দ কুমিল্লা সদর দক্ষিণের উন্নয়নের প্রত্যাশায় আনারস প্রতীকের জনসভা কুমিল্লা সদর দক্ষিণে পানির ট্যাংকিতে বিষ মিশ্রণের ঘটনায় উদ্বেগ চৌদ্দগ্রামে পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, আটক ৪ চৌদ্দগ্রামে জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২৪ এর উদ্বোধন কুমিল্লায় অস্ত্রসহ তিনজন গ্রেফতার

ইতিহাস গড়তে চান আওয়ামীলীগ পন্থী সাংবাদিক তরিকত

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩
  • ৪৬১১ Time View

সাংবাদিক শওকত মাহমুদ ভোটে, সাংবাদিক তরিকত কোর্টে

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য আইনী যুদ্ধ চালিয়ে যাচ্ছেন সাংবাদিক তরিকত পক্ষান্তরে বিএনপিপন্থী  সাংবাদিক শওকত মাহমুদ ভোটের মাঠে বিচরণ করছেন। সাংবাদিক তরিকত এবার অনাকাঙ্ক্ষিত কোন কারণে আইনী যুদ্ধে হেরে নির্বাচনে অংশগ্রহণ করার সুযোগ না পেলেও আগামীতে কুমিল্লা বুড়িচং- ব্রাহ্মণপাড়া ৫ সংসদীয় আসনে এই দুই বাঘা সাংবাদিক এর মাঝে তুমুল লড়াই হবে ভোটের রাজনীতিতে, এই দুই ম্যাজিকেল সাংবাদিকের হাতে থাকতে পারে বুড়িচং-বিপাড়ার আগামীর রাজনীতি, এমন মত পোষণ করেন বিশ্লেষক মহল সহ সচেতন মহল। উল্লেখ্য এই দুই সাংবাদিকই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ক্রয় করেন।

সাংবাদিক তরিকত বলেন, তিনি সৃজনশীল, সৃষ্টিশীল ও আদর্শিক রাজনীতির সমসাময়িক অগ্রদূত হতে চান, সাংবাদিক হিসেবে সরকারি-বেসরকারি প্রতিটি সেক্টরের আধ্যপান্ত সমস্যা-সম্ভাবনা সুচারুভাবে অবগত হওয়ার কারনে ইউনিক পলিসি ক্রিয়েট করার মাধ্যমে মানুষের কল্যানে যথাযথ ভুমিকা রাখতে শতভাগ সক্ষম হবেন, তিনি ব্যাতিক্রম ধারার রাহনীতির প্রবর্তক হতে চান তথা ক্যাডার ভিক্তিক ও আদর্শহীন রাজনীতির চর্চায় পদদলিত করে শতভাগ আদর্শিক রাজনীতির চর্চা করবেন বলে দৃঢ় প্রত্যয় ব্যাক্ত করেন।

তিনি আগামীর পথ চলায় সকলের সমর্থন, দোয়া ও ভালবাসা প্রত্যাশা করেন।তিনি রাজনীতির ইতিহাসে অমর ইতিহাস রচনা করবেন বলেও জানান, সময় খুব শক্তিশালী, সময়ই সামনের দিকের সুসমৃদ্ধ পথ দেখাবে এবং কুমিল্লা-৫ আসন দেশের অগ্রজ পথ চলার অন্যতম অনুসরণযোগ্য হবে।

এটিএম তরিকত উল্লাহ ঢাকা থেকে প্রকাশিত দৈনিক সোনার বাংলাদেশ পত্রিকার সম্পাদক ও প্রকাশক। এছাড়াও তিনি এটিএম গ্রুপের চেয়ারম্যান তার নির্বাচনী এলাকা বুড়িচং-ব্রাহ্মণপাড়ায় স্কুল, মাদ্রাসা, মসজিদ, কবরস্থান সহ সন্ত্রাস ও মাদক মুক্ত সমাজ গঠনে বিভিন্ন সামাজিক সংগঠন গড়ে তুলেছেন।

এটিএম গ্রুপের মাধ্যমে তিনি হাজার হাজার বেকার শিক্ষিত যুবকদের কর্মসংস্থানের করেছেন ব্যবস্থা। তার দলে কোনো সন্ত্রাসী অস্ত্রধারি ক্যাডার না থাকলেও রয়েছে বিসিএস শিক্ষা ক্যাডার। এসকল শিক্ষিত যুবকদের নিয়ে ইতোমধ্যে একটি বিশাল ভোট নিজ নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com