1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
কুমিল্লায় প্রবাসী স্বামীর সাথে ভিডিও কলে কথা বলার সময় প্রাণ গেল স্ত্রীর - দৈনিক কুমিল্লার ডাক
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন
Title :
একজন সাংবাদিকের সংগ্রাম ও সাহসিকতা গল্প মেঘনা নদীতে মাছের পোনা অবমুক্তকরণে রফিক উল্লাহ আফসারীর উদ্যোগ ব্রাহ্মণপাড়ায় ৩৪ কেজি গাঁজা জব্দ প্রচন্ড গরমে পথচারীদের মাঝে ঠান্ডা শরবত বিতরণ করেন- কুমিল্লা মহানগর কৃষক লীগ চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যাধুনিক এক্স-রে মেশিন কার্যক্রমের উদ্বোধন কৃষকদের নানাবিধ সুবিধা নিশ্চিতে আওয়ামী লীগ সরকার কাজ করছে : সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি কুমিল্লা মহানগর কৃষক লীগের উদ্যোগে প্রচন্ড গরমে পথচারীদের মাঝে ঠান্ডা শরবত বিতরণ দেবীদ্বারে পৃথক ৩টি ঘটনায় ৩ শিশুর মরদেহ পুকুরে ভাসমান অবস্থায় উদ্ধার; এলাকায় চলছে শোকের মাতম নগরীতে অবৈধ জিপি তোলার ঘটনায় অটোরিকশা চালককে ছুরিকাঘাত বুড়িচংয়ে পানিতে ডুবে মাদ্রাসার ছাত্রের মৃত্যু!

কুমিল্লায় প্রবাসী স্বামীর সাথে ভিডিও কলে কথা বলার সময় প্রাণ গেল স্ত্রীর

নাঙ্গলকোট প্রতিনিধি :
  • Update Time : শনিবার, ৮ জুলাই, ২০২৩
  • ৩২৩০ Time View

কুমিল্লার নাঙ্গলকোটে প্রবাসী স্বামীর সঙ্গে মোবাইলে কথা বলার সময় বিদ্যুৎস্পর্শ হয়ে বিউটি আক্তার (৩৫) নামে এক গৃহবধূর মৃত্যুর খবর পাওয়া গেছে।

নিহত বিউটি আক্তার উপজেলা পৌরসভার ২নং ওয়ার্ড নাওগোদা গ্রামের মিয়াজী বাড়ির বজলুর রহমানের ছেলে সিরাজুল ইসলামের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার বিকালে প্রবাসী স্বামী সিরাজুল ইসলামের সঙ্গে ভিডিওকলে কথা বলার সময় বিদ্যুতের খুঁটি থেকে আসা মেইন তার থেকে ঘরের টিনে বিদ্যুৎস্পর্শ হয়। কথা বলার একপর্যায়ে টিনের মধ্যে হাত লাগলে ঘটনাস্থলেই বিউটির মৃত্যু হয়। বিউটির সঙ্গে তার ছেলে সাজ্জাদ হোসেনও (১২) বিদ্যুৎস্পর্শ হয়।

পরে স্থানীয়রা মা ও ছেলেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বিউটিকে মৃত ঘোষণা করেন। ছেলে সাজ্জাদ হোসেনকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লার একটি হাসপাতালে পাঠিয়ে দেন।

নাঙ্গলকোট থানার এসআই নিশাত বড়ুয়া বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে মৃত্যু নিয়ে কোনো অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেওয়া হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com