1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
জসিম উদ্দিন দেওয়ানকে "বাংলাদেশী কমিউনিটি" গলওয়ে আয়ারল্যান্ড সভাপতি নির্বাচিত করুন - দৈনিক কুমিল্লার ডাক
শুক্রবার, ১০ মে ২০২৪, ০৯:৪৮ অপরাহ্ন
Title :
২০৪১ এর স্মার্ট ও উন্নত বাংলাদেশের সূচনা হবে সদর দক্ষিণ উপজেলা থেকে : ইন্জিঃ রিপন চৌদ্দগ্রামে ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার, প্রাইভেটকার জব্দ কুমিল্লা সদর দক্ষিণের উন্নয়নের প্রত্যাশায় আনারস প্রতীকের জনসভা কুমিল্লা সদর দক্ষিণে পানির ট্যাংকিতে বিষ মিশ্রণের ঘটনায় উদ্বেগ চৌদ্দগ্রামে পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, আটক ৪ চৌদ্দগ্রামে জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২৪ এর উদ্বোধন কুমিল্লায় অস্ত্রসহ তিনজন গ্রেফতার শাহপুর দরবার শরীফের ইমাম নিয়োগ বিতর্কে সাংবাদিক সম্মেলন চৌদ্দগ্রামে নিজঘরে বিদ্যুৎ স্পৃষ্টে যুবক নিহত মনোহরগঞ্জে কিস্তি দেয়ার নামে কোটি টাকা নিয়ে লাপাত্তা

জসিম উদ্দিন দেওয়ানকে “বাংলাদেশী কমিউনিটি” গলওয়ে আয়ারল্যান্ড সভাপতি নির্বাচিত করুন

শাহজালাল আল-নাগর :
  • Update Time : শনিবার, ৭ মে, ২০২২
  • ৩৬৩৫ Time View

আসসালামু আলাইকুম
সম্মানিত বাংলাদেশী কমিউনিটি
গলওয়ে, আয়ারল্যান্ড।

জনাব মোঃ জসিম উদ্দিন দেওয়ান
সভাপতি প্রার্থী, বাংলাদেশী কমিউনিটি, গলওয়ে, আয়ারল্যান্ড।

আসছে ২৯শে মে ২০২২ তারিখে ঐতিহ্যবাহী বাংলাদেশী কমিউনিটি নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন আমাদের কুমিল্লা জেলার ব্রাহ্মণাপাড়া উপজেলার ৮নং মালাপাড়া ইউনিয়নের আসাদনগর গ্রামের কৃতি সন্তান, বিশিষ্ট সমাজসেবক, দানবীর, আয়ারল্যান্ডের সফল ব্যবসায়ী জনাব মোঃ জসিম উদ্দিন দেওয়ান।

ভোট চাই ভোটারের
দু’আ চাই সকলের।

মানবিক নেতা ও সমাজকর্মী জসিম উদ্দিন দেওয়ান। তিনি দেশের বিভিন্ন জেলায় অসংখ্য স্বেচ্ছাসেবী সংগঠন ও মানবিক কাজে নিঃস্বার্থভাবে জনকল্যাণকর কাজ করে যাচ্ছেন। নিজ সমাজ ও গ্রামের মানবকল্যাণে নিজেকে নিয়োজিত রেখেছেন খুবই শক্তভাবে।

নিরব দানবীর
একজন নিরব দানবীর। কখনো কাউকে নিরাশ করেনা। সামর্থ্যানুযায়ী সর্বোচ্চ সাহায্য সহযোগিতা করে থাকেন। আমি শাহজালাল আল-নাগর একজন সমাজকর্মী ও সৌদিআরব প্রবাসী হিসেবে গলওয়ে, আয়ারল্যান্ডের সকল প্রবাসী ভাই বোনদের প্রতি বিনীত অনুরোধ করছি আপনার মূল্যবান একটি ভোট দিয়ে আপনাদের খেদমত করার সুযোগ দিবেন ইনশাআল্লাহ।

সৎ ও নম্র ভদ্র জসিম ভাই
একজন সমাজকর্মী, সৎ, নম্র ভদ্র ব্যক্তিত্ববান মানুষ হিসেবে একমাত্র যোগ্য ব্যক্তি হিসেবে আপনাদের সকলের কাছে ভোট, দু’আ ও সমর্থন একান্তভাবে কামনা করছি।

বৃক্ষ কি তার ফলে পরিচয়
প্রিয় আয়ারল্যান্ডবাসী, আসুন ২৯শে মে নিজে ভোট দিন ও অন্যজনকে ভোট দিতে উৎসাহিত করুন। ইনশাআল্লাহ, জসিম ভাই নির্বাচিত হয়ে কাজের মাধ্যমে সেবা করে প্রমাণ দিবে।

২৯শে মে সারাদিন – ভোট দিন জসিম উদ্দিন দেওয়ানকে।

দেখা হবে বিজয়ে ও বিজয় মিছিলে।

 

ধন্যবাদ সকলকে
শাহজালাল আল-নাগর (সমাজকর্মী)
বিশেষ প্রতিবেদক : দৈনিক কুমিল্লার ডাক।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com