1. billalhossain@cumillardak.com : দৈনিক কুমিল্লার ডাক : দৈনিক কুমিল্লার ডাক
  2. : admin :
  3. Editor@gmail.com : Comillar Dak : Comillar Dak
  4. Noman@cumillardak.com : Noman :
হরতালে মাঠে নেই কুমিল্লা উত্তর জেলা বিএনপি - দৈনিক কুমিল্লার ডাক
শুক্রবার, ১০ মে ২০২৪, ০১:০৫ পূর্বাহ্ন
Title :
কুমিল্লা সদর দক্ষিণের উন্নয়নের প্রত্যাশায় আনারস প্রতীকের জনসভা কুমিল্লা সদর দক্ষিণে পানির ট্যাংকিতে বিষ মিশ্রণের ঘটনায় উদ্বেগ চৌদ্দগ্রামে পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, আটক ৪ চৌদ্দগ্রামে জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২৪ এর উদ্বোধন কুমিল্লায় অস্ত্রসহ তিনজন গ্রেফতার শাহপুর দরবার শরীফের ইমাম নিয়োগ বিতর্কে সাংবাদিক সম্মেলন চৌদ্দগ্রামে নিজঘরে বিদ্যুৎ স্পৃষ্টে যুবক নিহত মনোহরগঞ্জে কিস্তি দেয়ার নামে কোটি টাকা নিয়ে লাপাত্তা চৌদ্দগ্রামে প্রসাধনী ব্র্যান্ড হারল্যান স্টোর এর উদ্বোধন করলেন অলরাউন্ডার সাকিব আল হাসান এমপি দেবীদ্বার উপজেলা মডেল ফারিয়ার ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন

হরতালে মাঠে নেই কুমিল্লা উত্তর জেলা বিএনপি

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩
  • ৩১২৮ Time View

সরকার পতনের আন্দোলনে কেন্দ্রীয় বিএনপির ডাকা সকাল-সন্ধ্যা হরতালে কোনো কর্মসূচি বাস্তবায়নে মাঠে নেই কুমিল্লা উত্তর জেলা বিএনপি।

রবিবার (২৯ অক্টোবর) সারাদেশে বিএনপির কর্মসূচির অংশ হিসেবে হরতাল কর্মসূচি পালনে কুমিল্লা উত্তর জেলা বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠন থেকে কোনো নেতাকর্মীকে মহাসড়কে আন্দোলন বা মিছিল-মিটিং করতে দেখা যায়নি।

সরেজমিনে দিনভর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি টোল প্লাজা থেকে কোরপাই পর্যন্ত এলাকা ঘুরে দেখা গেছে হরতালের স্বপক্ষে মাঠে নামেনি কেউ। বিপরীতে শান্তি সমাবেশের নামে মহাসড়ক মাতিয়ে রাখে কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগ, চান্দিনা উপজেলা আওয়ামী লীগ, দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এদিকে, হরতালের বিপক্ষে আওয়ামী লীগ নেতাকর্মীরা মিছিল সমাবেশ করে যানবাহন চলাচলের সহযোগীতায় এগিয়ে আসলেও নির্বাচনকে সামনে রেখে বিএনপির ডাকা হরতাল যেন চোখ রাঙাচ্ছিল গণপরিবহনের মালিক ও শ্রমিকদের।

একাধিক বাস চালকদের সঙ্গে কথা বলে জানা যায়, ২৮ অক্টোবর রাজধানীতে বিএনপির সমাবেশে প্রচুর রক্তক্ষয়ী সংঘর্ষ, ভাঙচুর হওয়ার পরদিন রবিবার সকাল-সন্ধ্যা হরতাল জনমনে কিছুটা ভীতি কাজ করেছে। অপরদিকে যেহেতু নির্বাচনী মুহূর্ত সেই কারণেই দূরপাল্লার যানবাহন নিয়ে তেমন কেউ বের হয়নি। আন্তঃজেলা পরিবহনগুলোও ছিল সীমিত।

বাসচালক মিজানুর রহমান জানান, মহাসড়কের নিমসার থেকে দাউদকান্দি পর্যন্ত কোনো ঝামেলা ছিল না। ভোর থেকে প্রশাসনের লোকজন মহাসড়কে অবস্থান নেয়। এছাড়া হরতালের পক্ষে কোনো মিছিল-মিটিং দেখিনি। তারপরও বাসের মালিক ও শ্রমিকরা যানবাহন বের করেনি।

তবে লোকাল পরিবহনসহ পণ্যবাহী যানবাহন চলাচল করেছে।

এ ব্যাপারে জানতে কুমিল্লা উত্তর জেলা বিএনপি যুগ্ম আহবায়ক ও চান্দিনা উপজেলা বিএনপি সভাপতি আতিকুল আলম শাওনের ব্যবহৃত ফোনে কল করলে তিনি জানান- ‘এসব বিষয়ে ফোনে আমি কোনো প্রকার মন্তব্য করতে চাই না’।

অপরদিকে কুমিল্লা উত্তর জেলা বিএনপি আহবায়ক আক্তারুজ্জামান সরকারের ব্যবহৃত ফোনে কল করলে তিনি সাংবাদিক পরিচয়ে পেয়ে ব্যস্ত আছেন বলে ফোন কেটে দেন!

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © comillardak.com